তোর হাসিতে মিথিলা
- রুহুল আমিন ২৯-০৪-২০২৪

তোর হাসিতে মিথিলা সূর্য হাসতো, তোর হাসিতে তারাগুলো এক সাথে গল্প করতো, তোর হাসিতে ফুলোগুলো, ফুটে উঠে পাপড়ি মেলে দাঁড়াত। তোর হাসিতে মিল রেখে, গাছে বসে পাখি গান গাইতো। তোর হাসি আজও আমাকে ভীষণভাবে কাঁদায়, তোর হাসিতে একা একা, রাত কে বলি মিথ্যে কথা, ভোর কে সাজাই কান্না দিয়ে, দিনটি যায় আমার একা একা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।